চকরিয়া প্রবাসী ইউনিয়ন আজমান কনিটি গঠন ও স্বাধীনতা সুবর্নজয়ন্তি উদযাপন

চকরিয়া প্রবাসী ইউনিয়ন আজমান কনিটি গঠন ও স্বাধীনতা সুবর্নজয়ন্তি উদযাপন

২৬ মার্চ ২০২১ “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আমিরাতের উদ্যোগে স্বাধীনতা সুবর্নজয়ন্তি উদযাপন , এস এম ফরহাদ কে সভাপতি ও ফোরকান উদ্দিন মাহমুদকে সাধারণ সম্পাদক করে আজমান কমিটি ঘোষণা করা হয়েছে।

মহান স্বাধীনতা দিবসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, পরিচিতি সভা ও কমিটি গঠন উপলক্ষে আজমানের নিউ পাক গাজী রেস্টুরেন্টে হলে মিজানুর রহমান বিন এনামের সভাপতিত্বে ও মোহাম্মদ সোহেলের সন্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।সভায় প্রধান অতিথি ছিলেন মুহাম্মদ এহেসান ছৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মুহাম্মদ মামুনুর রশিদ ।চকরিয়া প্রবাসীদের স্বতস্ফূর্ত ব্যপক উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠান এখন্ড চকরিয়া হয়ে উঠে ও আলোচনা সভা চকরিয়া প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয় । সভায় সর্বসম্মতিক্রমে এস ,এম ফরহাদ উদ্দিন কে সভাপতি ও ফোরকান উদ্দিন মাহমুদকে সাধারণ সম্পাদক করে ২০১ সদস্য বিশিষ্ট ” চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আজমান কমিটি ঘোষণা করা হয় ।সভায় আরও মূল্যবান বক্তব্য রাখেন দুবাই থেকে মুহম্মদ ইউনুস বাচ্চু, মুহাম্মদ সোলায়মান । মুহাম্মদ জসীম উদ্দিন, সোহেল মাহমুদ, জমির উদ্দিন,

সারজাহ থেকে ইমাম খতিব হাফেজ বেলাল উদ্দিন মনকির আলম , ইয়াছিন আরফাত , ইব্রাহিম, তরিকুল ইসলাম উম্মুল কুয়াইন থেকে ডাক্তার মাসুদ সরওয়ার । আমিনুল ইসলাম আজমান থেকে শহিদুল ইসলাম খোকন,মোঃ সোহেল,শহীদুলইসলাম শহিদ, শহীদুল ইসলাম দরবেশী, মিজানুর রহমান, কামাল উদ্দিন,আরমানুল ইসলাম,মোঃ শাহেদ , জসিম উদ্দিন ,মনজুর আলম,নুরুল আবচার, প্রমুখ । সভা শেষে উপস্থিত সকল অতিথিদের আপ্যায়ন করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *